রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশাল সিটি নির্বাচন: গভীর শঙ্কায় বিএনপি

dynamic-sidebar

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে গভীর শঙ্কা প্রকাশ করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোওয়ার বলেছেন- এখানে প্রধানমন্ত্রীর স্বজন আওয়ামী লীগের মেয়র প্রার্থী হয়েছেন। প্রতিদ্বন্দ্বির পিতা আ’লীগের প্রভাবশালী নেতা ও মন্ত্রী মর্যাদার ব্যক্তি। তাছাড়া খুলনা ও গাজীপুরে যে নির্বাচন হয়েছে তাতে শঙ্কায় থাকাটাই স্বাভাবিক।
যদিও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি অনেকটা আনুষ্ঠানিকভাবেই নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন নির্বাচনে জয়লাভ করতে গিয়ে যেন দলের কোনো বদনাম না হয়। ফলে প্রধানমন্ত্রীর প্রতি বিএনপির আস্থা রয়েছে, তবে শেষ পর্যন্ত আ’লীগ কি করে সেই বিষয়টি নিয়ে আমি শঙ্কিত।

সোমবার (০৯ জুলাই) বরিশাল শহরের একটি রেস্তোরাঁয় নিউজ এডিটর কাউন্সিল, বরিশালের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছে এ শঙ্কা প্রকাশ করেন তিনি।

সরওয়ার বলেন- আগামী সোমবার (৩০ জুলাই) সিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে সকল দায়ভার সরকারকেই নিতে হবে। কারণ এ নির্বাচনের মাধ্যমেই আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে কিনা তার ইঙ্গিত দেবে। শুধু বিএনপি নয় এখন সাধারণ মানুষও দলীয় সরকারের অধীনে নির্বাচন চায় না।

তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়, যে দাবি বাস্তবায়ন করে সাংসদ নির্বাচনে অংশ নেবে বলে হুঁশিয়ারি উচ্চরণ করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সরওয়ার বলেন, ‘গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে এ সিটি নির্বাচনে অংশ নিয়েছে বিএনপি। খুলনা, গাজীপুরের ভোট দেখে আমরা হতবাক হয়েছি। বরিশালে সুষ্ঠু নির্বাচনের কোনো বিকল্প নেই। সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের জয় হবেই।

বরিশাল সিটির প্রথম মেয়র থাকাকালীন সময়ের উন্নয়নের চিত্র তুলে ধরে সরোওয়ার বলেন- আমি চাই বরিশালের উন্নয়নে অসমাপ্ত কাজগুলো শেষ করতে। আর সেই লক্ষে আমি কাজ করে যাবো। এ জন্য তিনি নিউজ এডিটরস্ কাউন্সিলসহ বরিশালের সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা আনোয়ারুল হক তারিন, খেলাফত মজলিশের মেয়র প্রার্থী অধ্যাপক একেএম মাহবুব আলম, জেলা খেলাফত মজলিশের সভাপতি নুরুল আলম পারভেজ, নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক খন্দকার রাকিব, কোষাধ্যক্ষ রিপন হাওলাদার, দপ্তর সম্পাদক তানভীর হাসান আকিব, নির্বাহী সদস্য মো. আসাদুজ্জামান, হুমায়ন কবির রোকন, আমিনুল শাহীন, এইচএম হেলাল ও আল আমিন গাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন- শহীদ আব্দুর রব বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক নাসিমুল হক এবং যুগান্তর পত্রিকার বরিশাল ব্যুরোর রিপোর্টার সাইদ পান্থ।’’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net